1. [email protected] : admin :
  2. [email protected] : Shahriar Rahman : Shahriar Rahman
  3. [email protected] : Jannatul Naima : Jannatul Naima

সমাজ ব্যবস্থায় অনিয়ম-দুর্নীতি যেন স্বাভাবিক হয়ে গেছে: জিএম কাদের

  • Update Time : Monday, June 3, 2024
  • 20 Time View

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, অনিয়ম ও দুর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক হয়ে গেছে। যারা সৎ, দেশপ্রেমিক ও ধার্মিক তারা সমাজে অস্বাভাবিক হয়ে আছেন। সমাজ থেকে দুর্নীতি ও অনিয়ম দূর করতে হবে। সমাজে অন্যায় অবিচার হচ্ছে। ফলে আইনের শাসন বাস্তবায়ন করতে হবে। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করতে হবে।

রোববার সকালে হিন্দু সম্প্রদায়ের আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪তম তিরোধান উৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদীতে লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, একশ্রেণির মানুষ আইনের ঊর্ধ্বে থাকে। তাদের আইনের আওতায় আনতে হলে বিশেষ ব্যবস্থা নিতে হবে। আইনের ঊর্ধ্বে থাকার কারণে তাদের আইনের আওতায় আনা যাচ্ছে না। আমরা সত্যিকার অর্থেই আইনের শাসন বাস্তবায়ন চাই। সমাজের অপরাধীরা অপরাধী হিসেবেই চিহ্নিত হোক।

তিনি বলেন, আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ড খুবই দুঃখজনক। তবে এ হত্যাকাণ্ড ঘটেছে কিনা তা আমরা এখনো নিশ্চিত নই। এ কারণে স্পিকার তার আসন শূন্য ঘোষণা করতে পারছেন না। তবে অপেক্ষা করছি। হয়তো একটা ফলাফল পাওয়া যাবে।

তিনি বলেন, এমপি আনারকে জড়িয়ে সংবাদমাধ্যমে যা শুনতে পাচ্ছি, এগুলো খুবই দুঃখজনক। উনার মতো একজন উচ্চপর্যায়ের ও দায়িত্বশীল ব্যক্তি নৈতিক স্খলনের সঙ্গে যদি সত্যিই জড়িত থাকেন তাহলে আমরা এ ধরনের আর কোনো ব্যক্তি এমন মহান জায়গায় আসুক এটা চাই না।
   
তিনি আরও বলেন, লোকনাথ ব্রহ্মচারী জনগণের কল্যাণে নিজেকে সব সময় বিলিয়ে দিয়েছেন। মানুষের মাঝে জ্ঞান বিলিয়েছেন। তার বাণী নিয়ে আমরা যেন সমৃদ্ধ হতে পারি সেদিকে আমাদের দৃষ্টি রাখতে হবে। ঈশ্বরের নৈকট্য লাভের জন্য ও দেশের উন্নয়নের সহায়ক হয়। এটা আমাদের পরম পাওয়া। 

জিএম কাদের বলেন, মানুষের মধ্যে সৌহার্দ্য সম্পর্ক গড়ে উঠলে হিংসা বিদ্বেষ দূর হবে। তাহলে জনসেবা মানুষের কল্যাণে কাজে আসবে। এখানে এসে দেখলাম হিন্দু, মুসলিম ধর্ম, বর্ণ নির্বিশেষে লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে এসে ঈশ্বরকে পাওয়ার আকাঙ্ক্ষায় রাস্তায় শুয়ে আছেন। এগুলো দেখে আমি অভিভূত। এটা মানুষের শুভ চেতনা।

রোববার লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম পরিদর্শনকালে জিএম কাদেরের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, বারদী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রম কমিটির সভাপতি অশোক মাধব রায়, সাধারণ সম্পাদক সাংবাদিক শংকর কুমার দে, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, জাতীয় পার্টির নেতা আজিজুর রহমান বাদল, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমীন হোসেন, সাধারণ সম্পাদক জাকির সরকারসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 OMS
Customized BY NewsTheme