1. [email protected] : admin :
  2. [email protected] : Shahriar Rahman : Shahriar Rahman
  3. [email protected] : Jannatul Naima : Jannatul Naima

প্রতিদিন সকালে রিচার জন্য নাশতা বানিয়ে ঘর থেকে বের হন আলী

  • Update Time : Tuesday, June 11, 2024
  • 13 Time View

রিচা চাড্ডা আর আলী ফজলের হিসাবে হয় ৩! কেননা, আগামী জুলাইয়ে এই দম্পতি তাঁদের সংসারে নতুন অতিথিকে আমন্ত্রণ জানাতে চলেছেন। দুজনে মিলে তিন হতে চলেছেন তাঁরা।

সিনেমার সেটে প্রথম দেখায় প্রেম, এক দশক প্রেম চলার পর ধুমধাম করে বিয়ে, অতঃপর তাঁরা সুখে–শান্তিতে বসবাস করতে লাগলেন, এ রকম একবাক্যের একটা ভালোবাসার গল্পের আদর্শ উদাহরণ বলিউড তারকা রিচা চাড্ডা ও আলী ফজল।

বিয়ের পর অভিনয়শিল্পী থেকে প্রযোজক বনে গেছেন তাঁরা। এবার শিগগিরই মা–বাবা হতে চলেছেন এই দম্পতি।

রিচা চাড্ডা অভিনীত ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজটি গত ১ মে নেটফ্লিক্সে মুক্তির পর থেকে বিশ্বের ৪৩টি দেশে সবচেয়ে বেশি দেখা কনটেন্টের তালিকায় স্থান করে নিয়েছে।

এমনকি মুক্তির প্রথম মাসে এটি ছাড়িয়ে গেছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’–কেও। এর মধ্যে অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে আলী ফজল অভিনীত বিপুল জনপ্রিয়তা পাওয়া ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ এর তৃতীয় সিজন। সেখানে আবারও ‘গুড্ডু ভাইয়া’ (গুড্ডু পণ্ডিত) চরিত্রে নিজেকে মেলে ধরতে চলেছেন আলী। ফলে প্রচারণায় সময় দিতে হচ্ছে তাঁকে।

আলী ফজল তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন, খুব ভোরে ঘুম থেকে ওঠেন। অন্যদিকে রিচা চাড্ডা নাকি ভুগছেন ইনসমোনিয়ায়। রাত বাড়ে আর অনিদ্রা চেপে ধরে রিচাকে। তবে ঘুম থেকে উঠে ঠিকই নাশতা প্রস্তুত পান রিচা। সেটা তৈরি করে রেখে যান আলী ফজল।

ইনস্টাগ্রাম স্টোরিতে রিচা মাখন মাখানো বাদামি পাউরুটির ছবি শেয়ার করে লেখেন, ‘আমি অনিদ্রায় ভুগি আর আমার সঙ্গী সকাল সকাল ঘুমিয়ে পড়ে। এর মধ্যেও সে আমাকে ভালোবাসায় ভরিয়ে রাখে। আমি কতটা ভাগ্যবান? “মির্জাপুর”–এর প্রচারণায় যাওয়ার আগে আলী আমার জন্য সকালের নাশতা তৈরি করে যায়। আমি প্রার্থনা করি, সব নারীর জীবনে অন্তত এমন একজন মানুষ যেন থাকে, যে তাকে সবটা দিয়ে ভালোবাসে। যার কাছে আপনি প্রথম প্রাধান্য, আপনার জন্য যার হৃদয় সহানুভূতিতে ভরা। যার আশপাশে থাকলে আপনার মনে হয়, আপনি সুরক্ষিত। আপনার কোনো ভয় নেই। গুড্ডু, আমি তোমাকে ভালোবাসি।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 OMS
Customized BY NewsTheme